1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় ইন্টারনেট ব্যাবসায় চাদা না পেয়ে এক যুবলীগ নেতাকে পিটিয়ে আহত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

আশুলিয়ায় ইন্টারনেট ব্যাবসায় চাদা না পেয়ে এক যুবলীগ নেতাকে পিটিয়ে আহত

সাভার,আশুলিয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২০৩ বার

সাভারের আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর গ্রামে ইন্টারনেট ব্যাবসার চাঁদা না পাওয়ায় প্রতিপক্ষ ব্যাবসায়ীকে পিটিয়ে আহত করেছেন এক যুবলীগ ওয়ার্ড সভাপতি।

বৃহস্পতিবার(১৯আগস্ট) সন্ধ্যায় ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। স্হানীয় বাসিন্দাদের বরাত দিয়ে নাম না প্রকাশের শর্তে এ প্রতিবেদককে বলেন, তৈয়বপুর গ্রামের স্হানীয় বাসিন্দা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান সাইদুল ইন্টারনেট ব্যাবসা শুরু করার জন্য নেট ব্যাবহার কারীদেরকে নেট সংযোগ দেওয়ার কথা শুনে সাইদুলের কাছে ১লাখ টাকা চাঁদা দাবি করে সে টাকা দিতে অশ্বীকৃতি জানালে ইয়ারপুর তৈয়বপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুবকর মোল্লা সাইদুলকে বৃহস্পতিবার সন্ধ্যায় আবু বক্কর মোল্লার বাসার সামনে দিয়ে নিজ বাড়ীতে যাওয়ার সময় গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

আহত সাইদুল এ প্রতিবেদককে বলেন, এ ঘটনায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বিষয়টি মিমাংসা করার প্রতিশ্রুতিতে তিনি (সাইদুল) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম