1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে মুমূর্ষু বাবাকে বাজারে পেলে গেলো সন্তানরা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

ঈদগাঁওতে মুমূর্ষু বাবাকে বাজারে পেলে গেলো সন্তানরা

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১২৩ বার

পারিবারিক কলহের জেরে অসুস্থ বাবাকে পরিচয় দিচ্ছে না দুই সন্তান। মুমূর্ষু অবস্থায় ৫ দিন ধরে পড়ে আছে স্থানীয় একটি বাজারে৷ জনপ্রতিনিধি, সমাজ সর্দার ও স্থানীয়রা একাধিক বার ছেলেদের হাতে তুলে দিতে চাইলেও গা ঢাকা দেয় দু’ভাই৷

একই এলাকার এক ব্যক্তির তত্বাবধানে বাজারের একটি পরিত্যক্ত দোকানের সামনে শুয়ে আছে। বাকরুদ্ধ বাবা কোন কথাও বলতে পারছে না।

অসুস্থ মোহাম্মদ শাহজাহান কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম টেকপাড়া এলাকার ছৈয়দ আহমেদের ছেলে।

বিয়ে করে কালির ছড়া এলাকায় তার শ্বশুর বাড়িতে স্ব পরিবার থাকত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঈদগাঁও ইউনিয়নের কালির ছড়া বাজারে।

স্থানীয়রা জানান,পড়ে থাকা মোহাম্মদ শাহজাহান কালির ছড়া চৌধুরী পাড়া এলাকার জনৈক ব্যক্তির মেয়েকে বিয়ে করে সেখানেই সংসার শুরু করেছিল।

তাদের ঔরসে ২ সন্তানের জনক হন। পারিবারিক কলহের জেরে বিগত ২ বছর পূর্বে মোহাম্মদ শাহজাহানকে তালাক দেন স্ত্রী। সে থেকে শাহজাহান মানসিক ভাবে ভেঙে পড়ে। মাস খানেক আগে প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসা কাতরাচ্ছিল।

এমন সময়ে গত শনিবার ব্রেইন স্ট্রোক করলে স্থানীয়রা আর্থিক সহযোগিতা করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে অন্যত্রে নিয়ে যাওয়ার নির্দেশ দেন৷ পিতা -মাতা, ভাই বোন, স্ত্রী বিহীন অসহায় মোহাম্মদ শাহজাহানকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে না পেরে স্থানীয়রা তার দুই ছেলের হাতে তুলে দিতে চাইলে তারা অস্বীকৃতি জানান।

তবে তাদের সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এলাকাবাসী বলেন, টানা পাঁচ দিন ধরে স্থানীয় আবদুল আমিন নামের এক ব্যক্তি সেবা যত্ন করে যাচ্ছে। তারা সরকারের কাছে এই স্বজনহারা মোহাম্মদ শাহজাহানের চিকিৎসা, বাসস্থান নিশ্চিত করণে এগিয়ে আসার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম