1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালের কন্ঠ প্রতিনিধিসহ দুই ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি ও প্রতারণার অভিযোগ সীতাকুণ্ডের প্রতারক খোকনের ৬ দিনের রিমান্ড মঞ্জুর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

কালের কন্ঠ প্রতিনিধিসহ দুই ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি ও প্রতারণার অভিযোগ সীতাকুণ্ডের প্রতারক খোকনের ৬ দিনের রিমান্ড মঞ্জুর

অশোক দাশ, সীতাকুণ্ড, চট্টগ্রাম|
  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১২৪ বার

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও দুই ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকিদাতা বহু প্রতারণার ঘটনায় অভিযুক্ত খোকন চন্দ্র নাথ (৫০) কে দুটি মামলায় ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। বুধবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কৌশিক খন্দকার ভার্চুয়াল শুনানী শেষে এই আদেশ দেন। অভিযুক্ত খোকন সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মছজিদ্দা গ্রামের সতীশ মহাজন বাড়ির মৃত পরিমল চন্দ্রনাথের ছেলে।
গত ১০ আগষ্ট মঙ্গলবার রাত পৌনে ১২টায় সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তীর হোয়াটঅ্যাপ নম্বরে ফোন করে প্রতারক খোকন নিজের পরিচয় গোপন রেখে বলেন তার দপ্তরে সাংবাদিক সৌমিত্র চক্রবর্তীর বিরুদ্ধে শতাধিক অভিযোগ আছে। ১০ হাজার টাকা বিকাশে পাঠালে এই সব অভিযোগ ফেলে দেওয়া হবে। এসব বিষয়ে তাকে চ্যালেঞ্জ করলে খোকন এরকম সাংবাদিককে মেরে ফেলতে তার সময় লাগবে না বলে হুমকি দেয়! এ বিষয়ে সাংবাদিক সৌমিত্র থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর খোকনের প্রতারণার বিষয়ে সাংবাদিকদের কাছে তথ্য দেওয়ায় সে বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মোঃ শওকত আলী জাহাঙ্গীর ও কুমিরার চেয়ারম্যান মোর্শেদুল আলম চৌধুরীকেও হত্যার হুমকি দেয়। এছাড়া তার প্রতারণার শিকার বাড়বকুণ্ডের ইউসুফ নামক এক ব্যক্তির বাড়িতে ঢুকে টাকা, মোবাইলসহ প্রায় এক লক্ষ টাকার মালামাল লুট ও চাকুরি দেবার নাম করে আরো ৭০ হাজার টাকা হাতিয়ে নেওয়ায় তিনিও থানায় মামলা দায়ের করেন। এছাড়া হত্যার হুমকি দেওয়ায় দুই ইউপি চেয়ারম্যানও জিডি করেন এবং মনজু নামক এক ব্যক্তি প্রতারণার অভিযোগে জিডি করেন। এসব ঘটনায় ধারাবাহিকভাবে জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর খোকনকে র‌্যাব-পুলিশ খুঁজতে শুরু করার মধ্যেই সে ১৫ আগষ্ট গাইবান্ধার গোবিন্দগঞ্জে গিয়ে একটি ভূমিদস্যু চক্রের সাতে জমি দখলের চেষ্টার সময় জনতা তাকে গণপিটুনি দিলে খবর গোবিন্দগঞ্জ থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে বুধবার তাকে চট্টগ্রামের আদালতে তোলা হলে সীতাকুণ্ড থানায় দায়েরকৃত দুটি মামলায় তার ৫ দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী অফিসারবৃন্দ। শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোশিক খন্দকার দুটি মামলাতেই ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সীতাকুণ্ড থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ বলেন আদালত আমাদেরকে ৭ দিনের মধ্যে রিমান্ডে আনার জন্য অনুমতি দিয়েছেন। রিমান্ডে আনলে তার প্রতারক চক্রে আরো কারা কারা আছে, কাদের খুটির জোরে সে এসব অপকর্ম করছে তা বের হয়ে আসবে বলে তিনি মনে করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম