1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে যুবলীগ সভাপতির অবৈধ ড্রেজার বাণিজ্য, হুমকীতে সড়ক ও বৈদ্যুতিক খুঁটি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন

শ্রীনগরে যুবলীগ সভাপতির অবৈধ ড্রেজার বাণিজ্য, হুমকীতে সড়ক ও বৈদ্যুতিক খুঁটি

আব্দুর রকিব,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৫২ বার

শ্রীনগরে যুবলীগ সভাপতির অবৈধ ড্রেজার বাণিজ্যের কারনে হুমকীতে পরেছে সড়ক বৈদ্যুতিক খুঁটিসহ এলাকার বাড়িঘর ও ফসলিজমি। উপজেলার কোলাপাড়া ইউনিয়নের কেয়টচিরা গ্রামের বকুল শেখের বাড়ি সংলগ্ন এ অবৈধ ড্রেজার বানিজ্য চলছে। সরেজমিনে জানাযায় ,উপজেলার কোলাপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মুনসুর হাসান কুতুব মৃধা দীর্ঘদিন ধরে অবৈধভাবে এ ড্রেজার ব্যবসা চালিয়ে যােেচ্ছে।

যুবলীগের এ সভাপতি ড্রাম ট্রাকে বালু ভরাট করে নিয়ে আসে এবং একটি নিদিষ্ট জায়গায় স্তব করে পাইপ দিয়ে এলাকার বিভিন্ন ফসলি জমি একের পর এক ভরাট করে গেলেও স্থানীয় এলাকাবাসী কেউ ভয়ে মুখ খুলতে শাহস পাচ্ছেনা বলে এলাকাবাসীর অভিযোগ।

ফলে ঝুকি নিয়ে চলাচল করছে যানবাহন ও সাধরণ পথচারি। শুধু তাই নয়, ঝুঁকিতে রয়েছে ওই এলাকার সড়ক, বৈদ্যতিক খুটি,বাড়িঘরসহ ফসলি জমিও। এলাকাবাসী আরো জানায়, যুবলীগ সভাপতির এ অবৈধভাবে বালু ভরাট বাণিজ্যের কারনে আশংঙ্কাহারে কমতে শুরু করেছে ফসলি জমি। ড্রেজার দিয়ে বালু ভরাট বিষয়ে মুনছুর হাসান কুতুব মৃধার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এলাকার রাস্তাঘাট মেরামতের কাজ করেছি।

আমি চাইবো না আমার ড্রেজারের পাইপ দ্বারা কারও ক্ষতি হয়। আর বৈদ্যুদিক খঁুটি আমার ড্রেজারের কারনে বাকা হয়নি। পল্লি বিদ্যুতের লোকজনই খুটি বাকা করে বসিয়েছে। এ বিষয়ে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের কাছে জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমি জানতে পেরেছি। অতিশিঘ্রই ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম