1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবশেষে রাষ্ট্রীয় মর্যাদায় চির নিদ্রায় সায়ীত হলেন পুলিশ কর্মকর্তা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

অবশেষে রাষ্ট্রীয় মর্যাদায় চির নিদ্রায় সায়ীত হলেন পুলিশ কর্মকর্তা

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ বার

রংপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার এএসআই (নিঃ)পেয়ারুল ইসলামকে রাস্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়েছে।

গত ২৪ সেপ্টেম্বর রাত সারে ১১টায় হারাগাছ থানাধীন সিগারেট কোম্পানির বাজারে এক ব্যক্তি (মাদকদ্রব্য) ইয়াবা টাবলেট বিক্রি করছেন এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযানে যান হারাগাছ থানা পুলিশের এএসআই পেয়ারুল ইসলাম। ঘটনাস্থল থেকে মাদক বিক্রেতা পারভেজ রহমান পলাশকে আটক করেন তিনি,আটক অবস্থায় মাদক ব্যবসায়ী পলাশ তার সাথে থাকা ছুরি দিয়ে অনাকাঙ্ক্ষিতভাবে এএসআই পেয়ারুল ইসলামের বুকে এলোপাতাড়ি কোপ দিলে তিনি অতিরিক্ত রক্তখরন হয়। পরে হারাগাছ থানার ওসি শওকত আলী দ্রুত এএসআই পেয়ারুল ইসলাম কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সাথে সাথে তার অপারেশন করান। অবস্থার অবনতি হলে আইসিইউ’তে গভীর পর্যবেক্ষণে রাখা হয়।

সব চেষ্টা ব্যর্থ করে গতকাল শনিবার সকাল ১১টায় ১৭ মিনিটে তিনি মারা যান।

পুলিশ সুত্রে জানা যায় এএসআই পেয়ারুল ইসলামের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার চন্দ্রপাড়া গ্রামে। বাবা আব্দুর রহমান মিন্টু একজন স্কুল শিক্ষক মা গৃহিণী। চার ভাই বোনের মধ্যে নিহত পেয়ারুল ইসলাম সবার বড়।বৈবাহিক জীবনে দুই পুত্র সন্তানের জনক তিনি। বড় ছেলে হাম্মামের বয়স ৬ বছর, ছোট ছেলে আব্রাহামের বয়স ২ বছর।

রমেক হাসপাতাল থেকে বিকেল ৪ টার দিকে রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইনে তার মরদেহ জানাযার জন্য নিয়ে যাওয়া হয়। জানাযা নামাজের পূর্বে বাংলাদেশ পুলিশ বিভাগ তাকে গার্ড অফ অনার প্রদান করেন। গার্ড অফ অনার শেষে তার কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পুষ্পার্ঘ্য অর্পণ করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মুহাম্মদ আব্দুল আলীম মাহমুদ,রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য,পুলিশ ট্রেনিং কমান্ডেন্ট বাসুদেব বণিক,রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার, পিবিআই পুলিশ সুপার জাকির হোসেন,সিআইডির অতিরিক্ত পুলিশ সুপারসহ আরএমপির উর্ধ্বতন কর্মকর্তাগন।

জানাযায় অংশ নেন পুলিশ সদস্যবৃন্দ ও সর্ব স্তরের সাধারণ মানুষ।

পরে তার মরদেহ তার গ্রামের বাড়ি রাজারহাটের বিদ্যানন্দ ইউনিয়নের চন্দ্রপাড়ায় নিয়ে যাওয়া হয়। এএসআই পেয়ারুলের মরদেহবাহী এম্বুলেন্সটি তার গ্রামের বাড়িতে আসলে মহুর্তেই শোকের মাতম পড়ে যায় বাবা-মা আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের মাঝে।তার অবুঝ শিশু বাবার নিথর দেহ দেখে কান্নায় ভেঙে পড়ে,অবুঝ শিশু কিছুতেই বুঝে উঠতে পারছে না তার বাবা তার সাথে কথা বলছেন না কেন। তার মা বারবার মূর্ছনায় যাচ্ছিল,সন্তানের অকাল মৃত্যু কোনভাবে মেনে নিতে পারছেন না মা। স্বামীর মৃত্যুর সংবাদ শুনেই স্ত্রী হাবিবা সুলতানা হয়েছেন শয্যাশায়ী। চারিদিকে শুধু শোকের মাতম।মরদেহবাহী গাড়িটি বাড়িতে পৌছালে তার বাড়ির পাশে চন্দ্রপাড়া স্কল মাঠে রাত সারে ৯টায় দ্বিতীয় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

এতে অংশ গ্রহণ করেন,রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার আলতাফ হোসেন,হারাগাছ থানার ওসি শওকত আলী ও রাজারহাট থানার ওসি রাজু সরকার সহ কয়েক হাজার মুসল্লি। জানাযা নামাজে অংশ নেওয়া মুসল্লিদের উদ্দেশ্যে হারাগাছ থানার ওসি শওকত আলী নিহত এএসআই পেয়ারুলের বীরত্বের কথা বণর্ণা করেন এবং তার পরিবারের প্রতি গভীর দুঃখ ও সমবেদনা প্রকাশ করেন।

দ্বিতীয় জানাযা নামাজ শেষে মসজিদের পাশেই তাকে সমাধিত করা হয়। বিদায়ী বেলায় রংপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে তার কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সহকারী কমিশনার আলতাফ হোসেন,হারাগাছ থানার পক্ষে ওসি শওকত আলী ও রাজারহাট থানার পক্ষে ওসি রাজু সরকার প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম