1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে জলাশয় থেকে যুবকের মরদেহ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

তিতাসে জলাশয় থেকে যুবকের মরদেহ উদ্ধার

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার

কুমিল্লার তিতাসে মো: কামরুল ইসলাম (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার দক্ষিণ বললামপুর নয়াবাড়ি আল-আমিনের দোকানের সামনে জলাশয়ে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত কামরুল ইসলাম উত্তর বলরামপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে নয়াবাড়ি আলআমিনের দোকানের যায় কেরাম বোর্ড খেলতে। যতাসময়ে খেলা শেষ করে বাড়ি না পৌছালে বাড়িতে থেকে রাত ৯ টায় তার মুঠোফোনে বার বার কল দিলেও সে রিসিভ করেনি। পরে রাতে বিভিন্ন স্থানে খোঁজ করে তার সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে তিতাস থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবার জানিয়েছে তার মৃগি রোগের সমস্যা আছে। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তাই মৃত্যু কারণ জানতে কামরুলের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম