1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরের ২০ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

শেরপুরের ২০ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ বার

শেরপুরের নকলায় প্রায় ২০ কেজি গাঁজাসহ মো. আলমগীর (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার লাভা এলাকার বাইপাস রাস্তায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আলমগীর নেত্রকোনার র্পূবধলা উপজেলার মহেন্দ্রপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে । বৃহস্পতিবার সকালে মাদক আইনের মামলাসহ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার লাভা এলাকার বাইপাস রাস্তার ব্রীজের উত্তরপাশে অভিযান চালিয়ে ১৯ কেজি ৫০০ গ্রামের ১০টি গাঁজার প্যাকেটসহ আলমগীরকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ২ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। একটি পিকআপ ভ্যানে করে সেখানে গাঁজা এনে অন্য গাড়িতে করে নেত্রকোনা নিয়ে যেতে চেয়েছিল আলমগীর। উদ্ধারকৃত গাঁজার মূল্য প্রায় ৪ লাখ টাকা হবে বলে জানিয়েছে পুলিশ।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় নকলা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।গ্রেফতার কৃতআলমগীরকে আদালতে সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম