1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ার নয়ারহাটে ১৭টি স্বর্ণের ১টি মুদি ও ১টি চায়ের দোকানে গণডাকাতি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

আশুলিয়ার নয়ারহাটে ১৭টি স্বর্ণের ১টি মুদি ও ১টি চায়ের দোকানে গণডাকাতি

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ বার

সাভারের আশুলিয়া থানার নয়ারহাট বাজারে ১৯টি স্বর্ণের দোকান লুট করেছে একদল ডাকাত। সেসময় বাজারের নৈশপ্রহরী ও দোকানের কর্মচারীদের জিম্মি করে দোকানগুলো থেকে প্রায় ২শ’ ভরি স্বর্ণ এবং নগদ টাকাও লুট করা হয়।

রবিবার (৫ সেপ্টেম্বর) দিনগত রাতে আশুলিয়ার বংশী নদী তীরবর্তী নয়ারহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতি হওয়া দোকানের মিলন ও আব্দুল্লাহ জানান, রাত আনুমানিক দেড়টারদিকে তিনটি ইঞ্জিন চালিত নৌকায় করে প্রায় ৭০ থেকে ৮০ জনের একটি ডাকাত বাজারে প্রবেশ করে। এসময় তাদের হাতে বন্দুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা বাজারের নিরাপত্তারক্ষী ও বিভিন্ন দোকানের কর্মচারীদের ব্যাপক মারধর ও জিম্মি করে। পরে একে একে ১৯টি দোকানে ডাকাতি করে প্রায় ২শ’ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে ইঞ্জিনের নৌকা দিয়েই নদীপথে পালিয়ে যায়।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নয়ারহাটে স্বর্ণের ১৯টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

তুহিন জুয়েলারির মালিক আলহাজউদ্দিন,আনুমানিক ৪ভরি স্বর্ন ৫০ভরি রুপা এবং নগদ ৫০হাজার টাকা। শুভ জুয়েলার্স মালিক মনোরঞ্জন, নগদ ৪লাখ টাকা প্রায় ১৫থেকে২০ভরি রুপা। পার্থ জুয়েলার্স মালিক বলোরাম নগদ ২০হাজার ২-৩ভরি স্বর্ন ৪০-৪৫ভরি রুপা। সাথী জুয়েলার্সের মালিক রন্জন নগদ টাকা ৮হাজার ২০ভরি স্বর্ন রুপা ৪০ভরি। রাজীব জুয়েলারী ওয়ার্কসপ এর মালিক বিকাশ কুমার ঘোষ বিপ্লব ২০ ভরি স্বর্ন। শ্রুতি জুয়েলারী শুভাস চন্দ্র চুনিয়া,ক্যাশ টাকা ৩লাখ টাকা ১০ভরি রুপা ১৫০ভরি। জবা জুয়েলারী ওয়ার্কসপ মালিক প্রদীপ পাল স্বর্ন ২ভরি ২০০ভরি রুপা। প্রমা গিনি হাউস বিস্ম পদ সরকার ক্যাশ ১লাখ ২৪হাজার টাকা স্বর্ন ১৫ ভরি রুপা ৩৫ ভরি। আরিফা গোল্ড পালিশ হাউস আব্দুল্লাহ ৬লাখ৭০হাজার স্বর্ন ৩ভরি ৬আনা রুপা ৬ভরি। ভূমি জুয়েলার্স এন্ড ওয়ার্কসপ বরুন রাজ বংশী ক্যাশ ৩০হাজার স্বর্ন ৪ভরি রুপা ৪০ভরি। জীবন পালিস ঘরের মালিক জীবন ঘোষ নগদ ৯০ হাজার ১ভরি ২আনা স্বর্ন। লিটন ছিলা ঘর লিটন সরকার নগদ ২লাখ ৪৫হাজার স্বর্ন ৬ভরি ১২ভরি রুপা। দিলীপ স্বর্নালয় দিলীপ চন্দ্র দাষ নগদ ১লাখ ২৫হাজার স্বর্ন ৫ভরি ৫০ভরি। নিরঞ্জন বালা ওয়ার্কসপ নিরন্জন নগদ ২হাজার স্বর্ন ৬ভরি রুপা ২০ভরি। মাহফুজা জুয়েলার্স ওয়ার্কসপ লিটন বেপারী ৪আনা স্বর্ন ৪আনা রুপা ৫০ভরি। শুস্মীতা জুয়েলার্স মালিক সুধাংশু পাল নগদ ১লাখ ৩৫হাজার স্বর্ন ৬ভরি ৫০ভরি রুপা। অনিক ওয়ার্কসপ পলাশ নগদ ৭০হাজার টাকা ৬ভরি স্বর্ন ১৭০ভরি রুপা (ভাংরী)।
মাসুদ স্টোর পান সিগারেট দোকান ৩০হাজার টাকা সিগারেট ৬হাজার। মজিদ ষ্টোর আব্দুল মজিদ ৪০হাজার টাকা ১লাখ টাকার মালামাল তচনচ করে এই দোকানের ভিতরে ২০থেকে ২৫জনকে এই দোকানে জিম্মি করে রেখে ডাকাতি সম্পন্ন করেছে।

নয়ার হাট দোকান বাজার সমিতির সভাপতি মোঃ আলমাস দেওয়ান বলেন আমরা দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আইন প্রয়োগকারী বাহিনীর সদস্যরা এসেছেন তারা সার্বিক বিষয়ে তথ্য সংগ্রহ করে যে ব্যাবস্হা গ্রহণ করবেন তাই আমরা মেনে নিবো। নয়ার হাটে মোট ৪০টি স্বর্নের দোকান শুধু একটিতে ব্যার্থ হয়েছে আর ১৭টি স্বর্নের দোকান ডাকাতি হয়েছে।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি নিশ্চিত করেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম