1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে বিশ্ব পরিযায়ী পাখি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

ঝিনাইদহে বিশ্ব পরিযায়ী পাখি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৪২ বার

পাখির মত গান গাই–উড়ে যাই সুউচ্চ দিগন্তে — এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ঝিনাইদহের শৈলকূপায় বিশ্ব পরিযায়ী পাখি দিবস উপলক্ষে অনুষ্টিত হয়েছে আলোচনা সভা।
০৯ অক্টোবর ২০২১ শনিবার দুপুরে শৈলকূপা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পার্থ প্রতিম শীলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক এ এস এম জহির উদ্দিন আকন।
স্বাগত বক্তব্য রাখেন যশোরের বিভাগীয় সামাজিক বনকর্ম কর্মকর্তা মোঃ সাজ্জাদুজ্জামান।
মূল প্রতিপাদ্য বিষয়ের উপর আলোচনা করেন খুলনা বিভাগীয় বন কর্মকর্তা নির্মল কুমার পাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকূপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জাহিদুন্নবী, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আকরাম হোসেন, শৈলকূপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা, আশুরহাট পাখি সংরক্ষণ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক। খুলনা বিভাগীয় বন অধিদপ্তরের মৎস্য বিশেষজ্ঞ মোঃ মফিজুর রহমানের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন মাগুরা জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল্লাহ সেক্রেটারী সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম জুয়েল, হরিনাকুন্ডুর আব্দুল্লাহ মারুফ, ঝিনেদার বি এম বখতিয়ার, শফিকুর রহমান, চুয়াডাঙ্গার আসাদুজ্জামান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যশোরের সামাজিক বন বিভাগের সহকারী পরিচালক অনিতা মন্ডল, ঢাকার ফরেষ্টার মোঃ হাফিজুর রহমান, সামাজিক বন বিভাগ কুষ্টিয়ার আবু বকর সিদ্দিক।
খুলনার ব্যবস্থাপনা ও পরিকল্পনা বিভাগ এবং শৈলকূপা উপজেলা প্রসাশনের যৌথ আয়োজনে ও বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ খুলনার যৌথ সহযোগিতায় ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার বেশ কয়েকটি সেচ্ছাসেবী সংগঠনের কয়েক শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম