1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রপ্তানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মটর সাইকেল দুমড়ে মুচড়ে গেলেও চালক অক্ষত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

রপ্তানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মটর সাইকেল দুমড়ে মুচড়ে গেলেও চালক অক্ষত

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৪৫ বার

সাভারের আশুলিয়ায় ডিইপিজেডের মূল ফটকের সামনে মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় মটরসাইকেল দুমড়ে মুচড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। প্রতক্ষ্যদর্শী আনসার সদস্যরা কাভার ভ্যানটিকে আটক করেছে।

সোমবার (১১সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ৫০ মিনিটে আশুলিয়ার পুরাতন রপ্তানি প্রক্রিয়া করন জোন ডিইপিজেড এর মুল গেটের সামনে মহাসড়কে মোল্লা ট্রান্সপোর্ট এজেন্সি নামের কাভার্ড ভ্যানের ধাক্কায় মটর সাইকেল দুমড়ে মুচড়ে গেলেও প্রানে বেঁচে যায় চালক। মটর সাইকেল আরোহী হাসান এবং প্রতক্ষদর্শীরা বলেন, তিনি পুরাতন রপ্তানি (ডিইপিজেড) এক সাবেক সহকর্মীর অপেক্ষায় মটর সাইকেলে বসে অপেক্ষা করছিলেন এমন সময় হঠাৎ করে রপ্তানীর ভিতর থেকে বের হয়ে আসা একটি কাভার্ড ভ্যান মটর সাইকেলটির পিছনে ধাক্কা দিয়ে উঠে যাওয়ার আগেই সে ছেরে দিয়ে দৌর দিয়ে প্রানে বেচে যায়।

জানা যায় মোটরসাইকেল আরোহী হাসান নীলফামারী জেলার বাসীন্দা চাকুরির সুবাদে শ্রীপুরে ভারা বাসায় থেকে মদিনা গ্রুপ জামগড়ায় চাকুরী করেন।

ডিইপিজেড রপ্তানি প্রক্রিয়া করন জোনের দায়িত্বরত আনসার কমান্ডার বলেন, মোল্লা ট্রান্সপোর্ট এজেন্সি নামের কাভার্ড ভ্যানটি রপ্তানি প্রক্রিয়া করন জোনের ভীতর থেকে বের হয়ে চলে যাচ্ছিলেন গেটের সামনে মহাসড়কে মটরসাইকেলটি দারিয়ে ছিলেন, কাভার্ড ভ্যানটি মটরসাইকেলকেলের পিছনের অংশের উপর দিয়ে চলে যাওয়ায় দুমড়ে মুচড়ে যাওয়ায় আটক করা হয়। মোটরসাইকেলটির ক্ষতি পূরন দিয়ে চলে যাওয়ার অপেক্ষা মাত্র।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম