1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আদিতমারী উপজেলার ৮ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬টিতে নৌকা, বিদ্রোহী ১ এবং স্বতন্ত্রে ১ জন নির্বাচিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

আদিতমারী উপজেলার ৮ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬টিতে নৌকা, বিদ্রোহী ১ এবং স্বতন্ত্রে ১ জন নির্বাচিত

লাভলু শেখ স্টাফ রিপোর্টার ,লালমনিরহাট থেকে।
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ১৪৫ বার

দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে উৎসবমুখর পরিবেশ এবং সুষ্ঠভাবে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ ইউনিয়ন পরিষদে নৌকা, একটিতে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী এবং আর একটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে।
বৃহস্পতিবার ১১ নভেম্বর রাত ৯ টার দিকে
বেসরকারী ভাবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নিবাচন অফিস।
কমলাবাড়ী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী মাহমুদ ওমর চিশতী (নৌকা) , ভাদাই ইউপিতে কৃষ্ণ কান্ত রায় বিদু (নৌকা), মহিষখোচা ইউপিতে মোসাদ্দেক চৌধুরী (নৌকা), দুর্গাপুর ইউপিতে আসাদুজ্জামান নান্নু (নৌকা), সাপ্টিবাড়ি ইউপিতে আব্দুর সোহরাব (নৌকা), ভেলাবাড়ি ইউপিতে মোহাম্মদ আলী (নৌকা), সারপুকুর ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একেএম হুমায়ুন কবি (মোটরসাইকেল), পলাশী ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আলাউল ইসলাম ফাতেমী পাভেল (ঘোড়া) বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। ভোট গ্রহনচলাকালীন কোন প্রকার অপ্রতিকার ঘটনার খবর পাওয়া যায়নি। ভোটারের উপস্থিতি ছিল শতকরা ৮৫% এবং এ উপজেলায় ১ লক্ষ ৭৮ হাজার ২২০ জন ভোটার ছিল। কেন্দ্র ছিল ৭১ টি এবং চেয়ারম্যান প্রাথী ছিল মোট ৪৫ জন। মহিলা ভাইস চেয়ারম্যান ও ইউপি সদস্য ছিল শতাধিক। উৎসবমুখর পরিবেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সুস্হভাবে ভোট গ্রহন হওয়ায় ভোটাররা ছিল আনন্দে। এদিকে জেলা প্রশাসক মোঃ আবু জাফর ও পুলিশ সুপার আবিদা সুলতানা প্রতিটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। এসময় আইনশৃঙ্খলা বাহিনী কে কঠোর অবস্হানে থেকে ভোট কেন্দ্র পরিচালনার নিদর্শনা প্রদান করছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম