1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে কিশোরগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

কুবিতে কিশোরগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সাঈদ হাসান, কুবি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৩৫ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) সংগঠনটির বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে সহ-সভাপতির দায়িত্বে আছেন লোকপ্রশাসন ১১তম ব্যাচের শিক্ষার্থী আফজাল হোসেন, নৃবিজ্ঞান বিভাগের জয় সরকার, আইন বিভাগের ইউসুফুল হক, লোক প্রশাসন বিভাগের জুবায়ের আহমেদ, অর্থনীতি বিভাগের জাহাঙ্গীর আলম এবং লোকপ্রশাসন বিভাগের সাঈদা সিদ্দীকা বিথী ও এবং পদার্থ বিজ্ঞান বিভাগের শারমিন মিতা সহ ১১ ব্যাচেরই মোট ১৭জন।

এছাড়া কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন প্রত্নতত্ত্ব ১২তম ব্যাচের শিক্ষার্থী ইকরাম হোসেন, একই বিভাগের ওয়াকিল আহমেদ, গণিত ১২তম ব্যাচের মো. আব্দাল, লোক প্রশাসন বিভাগের আবু সালেক সহ মোট ১১ জন।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন নৃবিজ্ঞান বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী আখতারুজ্জামান পাভেল, বাংলা বিভাগের শরীফ হোসেন, পরিসংখ্যান বিভাগের সোনিয়া সুলতানা, মার্কেটিং বিভাগের রবি চন্দ্র দাস ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের রিয়াদ শেখ সহ ২০ জন।

এছাড়াও প্রচার সম্পাদক মনোনীত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ১৪ ব্যাচের শিক্ষার্থী শরীফ মিয়া, দফতর সম্পাদক ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ১৪ ব্যাচের মো. হোসেন, অর্থ সম্পাদ বাংলা বিভাগের ১৪ ব্যাচের আকরাম মিয়া, ক্রীড়া সম্পাদক আশিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আল-আমিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকাশ হাসনাত ও ছাত্রী বিষয়ক সম্পাদক আঞ্জুমান আক্রার শিমু। এছাড়াও কার্যকরী সম্পাদক হিসেবে রয়েছেন আরো ৩ জন।

প্রসঙ্গত, গত ৯ (জানুয়ারি) ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের ১১ ব্যাচের শিক্ষার্থী কাজল হোসাইনকে সভাপতি এবং একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আতিকুর রহমান হৃদয় কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম