1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলায় জরিত সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন। - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলায় জরিত সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন।

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১২৫ বার

গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসী মুন্নাসহ জরিত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে জয়পুরহাট সাংবাদিক সমাজের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুন) বেলা ১১ টায় জয়পুরহাট শহরের জিরো পয়েন্ট পাঁচুর মোড়ে ঘন্টাব্যাপী এ মানবন্ধনে গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম খান এর সভাপতিত্বে ও মাছরাঙা টেলিভিশনের সংবাদদাতা আল মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার নির্বাহী সম্পাদক মতলুব হোসেন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মোমেন মুনি, একাত্তর টিভির মোয়াজ্জেম হোসেন, সময় টিভির স্টাফ রিপোর্টার শাহিদুল ইসলাম সবুজ,প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি বিজয় টিভির জেলা প্রতিনিধি গোলাম মস্তফা, সাধারণ সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি রেজাউল করিম, মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপুল কুমার সরকার, একুশে টিভির জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, ইন্দোবাংলা২৪ এর সম্পাদক মাহফুজুর রহমান, সাংবাদিক গোলাপ হোসেন, নেওয়াজ মোর্শেদ নোমান, সুলতান মাহমুদ, জনি সরকার, মিলন রায়হান, আবু রায়হান, রনি আকন্দ, কাজী মাসুদুর রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতারা।
রাজধানীর তেজগাঁওয়ে গ্লোবাল টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এডিটর এন্ড ক্রাইম চীফ আনিসুর রহমান সাব্বির, স্টাফ রির্পোটার রাশেদ খাঁন, তরুন বেগী, শাহরিয়ার বাঁধন, ক্যামেরাপার্সন সনি ও গাড়ি চালক ইকবাল ও হাফিজ এর উপর সন্ত্রাসী ও ভূমিদস্যু মুন্না বাহিনীর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসী মুন্নাসহ জরিত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে শনিবার (১৮ জুন) বেলা ১১ ঘটিকায় ঘণ্টাব্যাপী জয়পুরহাট জেলা শহরের জিরো পয়েন্ট পাচুর মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তারা, সন্ত্রাসী মুন্নাসহ জড়িত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, একটি স্বাধীন রাষ্ট্রে গণমাধ্যম কর্মীদের উপর এমন হামলা নেক্কারজনক। যেখানে প্রধানমন্ত্রী গণমাধ্যম গুলোকে স্বাধীন ভাবে কাজ করার সুযোগ দিচ্ছে সেখানে এই মুন্না সন্ত্রাস বাহিনী সাহস কোথায় পায় এবং এরা কোন মহলের নির্দেশে চলে তা বের করতে হবে। সেই সাথে সন্ত্রাসী মুন্না বাহিনীকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। তা না হলে জয়পুরহাটের সাংবাদিক সমাজ কঠিন আন্দোলনে যেতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম