1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের নামে মামলা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে

আশুলিয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের নামে মামলা

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১১৬ বার

ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় পল্লীবিদ্যুৎ এলাকার নবীনগর-চন্দ্রা মহাসড়কে অটোরিকশা থেকে জরিমানা আদায়ের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও পুলিশের ওপর হামলার ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫ জনের বিরুদ্ধে মামলা করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার (২৯জুন) সন্ধ্যায় মামলার বিষয়টি ‘মুক্ত খবর’কে নিশ্চিত করেছেন মামলার বাদী আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম।
এর আগে গত সোমবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে নবীনগর-চন্দ্রা সড়কের পল্লীবিদ্যুৎ এলাকায় মহাসড়ক অবরোধ করে পুলিশের ওপর হামলা চালায় রিকশাচালকরা। পরে তাদের আশ্বাস দিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়।

মামলার আসামিরা হলেন-আশুলিয়া থানা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাভার আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি কে এম মিন্টু, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, শ্রমিক নেতা আলতাব হোসেন, আমিরুল ইসলাম, সদস্য নান্নু, কামরুল, মিঠুন, আলম পারভেজ, হাফিজুল ইসলামসহ অজ্ঞাতনামা অন্তত ১৫ জন।

খোঁজ নিয়ে জানা যায়, রোববার মাইকিং করে সংগঠনের নেতারা অটোরিকশাচালকদের আশুলিয়ার বাইপাইল ত্রি-মোড় এলাকায় বিক্ষোভ সমাবেশের ডাক দেয়। বিক্ষোভ সমাবেশের ডাকে সাড়া দিয়ে পরের দিন সোমবার সকালে বাইপাইল ত্রি-মোড় এলাকায় জমায়েত হয় রিকশাচালকরা। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল নিয়ে পল্লীবিদ্যুতের আমার স্কুলের সামনে গিয়ে মহাসড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় পুলিশ বাধা দিলে পুলিশের ওপর হামলা পাল্টা ধাওয়ায় উভয় পক্ষের প্রায় ১৫জন আহত হয়।

মহাসড়ক অবরোধের প্রায় দেড় ঘণ্টা পর আশুলিয়া থানার অফিসার্স ইনচার্জ কামরুজ্জামান রিকশাচালকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়। মঙ্গলবার পুলিশ বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫ জনের বিরুদ্ধে মামলা করলেও গত ২৪ ঘন্টায় এ পর্যন্ত কোনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

তবে এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, উস্কানি, সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। গত ২৪ আসামিদের গ্রেপ্তার না হওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন তাদেরকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম