1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরের নকলায় ৩৫৫ জন দুস্থ নারী পেলেন আর্থিক অনুদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

শেরপুরের নকলায় ৩৫৫ জন দুস্থ নারী পেলেন আর্থিক অনুদান

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৮৭ বার

শেরপুরের নকলায় আরইএলআই গৌড়দ্বার ক্লাস্টারের আয়োজনে ৮টি গ্রামের ৩৫৫ জন সহায় সম্বলহীন দুস্থ নারীদের মাঝে ৯ হাজার টাকা করে মোট ৩১ লাখ ৯৫ হাজার টাকার এককালিন আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার গৌড়দ্বার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর সহায়তায় সমিতির উপকারভোগি সদস্যদের প্রধান অতিথি হিসেবে এ আর্থিক অনুদানের নগদ টাকা বিতরণ করেন নৌ পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সিনিয়র সচিব এসডিএফ’র বোর্ড অব ডিরেক্টরস এর চেয়ারপার্সন মো. আবদুস সামাদ ফারুক।

এ নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গৌড়দ্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী খান দুলালের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন খান মুকুল প্রমুখ। এ সময় এসডিএফ এর কর্মকর্তারাসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

এসডিএফ’র বোর্ড অব ডিরেক্টরস এর চেয়ারপার্সন মো. আবদুস সামাদ ফারুক বলেন, এসডিএফ বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অধীন একটি অলাভজনক ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান যা ২০০১ সালে প্রতিষ্ঠিত হয় এবং প্রতিষ্ঠালগ্ন থেকে এসডিএফ সবিধা বঞ্চিত দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠীর সক্ষমতা বৃদ্ধি, দক্ষতা বৃদ্ধি, গ্রামীণ ক্ষুদ্র অবকাঠামো নির্মাণ, জীবিকায়ন কার্যক্রম, কর্মসংস্থান সৃজন, স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক সহায়তা প্রদান, খাদ্য নিরাপত্তা নিশ্চতকরণ এবং সর্বোপরি সমন্বিত ও পরিকল্পিত অর্থনৈতিক কার্যক্রমে সম্পৃক্তকরণে যথাযথ অর্থায়নের মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়ন সাধনে সরকারকে সহায়তা করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম