1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিককে প্রাণনাশের হুমকি আ'লীগ নেতা মাসুমের বিরুদ্ধে থানায় ডায়েরি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাংবাদিককে প্রাণনাশের হুমকি আ’লীগ নেতা মাসুমের বিরুদ্ধে থানায় ডায়েরি

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৫৫ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিক সফিকুল ইসলামকে (৪৯) প্রাণনাশের হুমকি দিয়েছে আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে হাতি মার্কায় সদস্য পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম। এ ঘটনায় তিনি গতকাল বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন।

অভিযুক্ত হুমকি দাতা, একই উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গুহাট্টা গ্রামের সাইজ উদ্দিন মোল্লার ছেলে মোস্তাফিজুর রহমান মাসুম( ৪২)।

ভুক্তভোগী সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম উপজেলার পঞ্চবটি গ্রামের মৃত জোহর আলী মেম্বারের ছেলে। তিনি সময়ের চিন্তা টিভির বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করেন। সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সহ-সভাপতি।

শফিকুল ইসলাম বলেন, জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ফেসবুকে স্টাটাস দেওয়ায় সাবেক জেলা পরিষদ সদস্য ও বর্তমান সদস্য পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম হুমকি দেন বলে তিনি প্রতিবেদককে জানান।

সাংবাদিক মোঃ শফিকুল ইসলামের করা সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৩অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংবাদ সংগ্রহকালে জনতার সামনে সময়ের চিন্তা টিভির বিশেষ প্রতিনিধি কে অকথ্য ভাষায় গালাগালি সহ প্রাণনাশের হুমকি দিয়েছে বলে তিনি সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামুল বিদ্যুৎ। তিনি দ্রুত হুমকিদাতাকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সময়ের চিন্তা টিভির বিশেষ প্রতিনিধি সাংবাদিক মোঃ শফিকুল ইসলামকে প্রাননাশের হুমকির ঘটনায় নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে সময়ের চিন্তা টিভির পরিবার। সময়ের চিন্তা টিভির সম্পাদক সুলতান মাহমুদ দ্রুত আইনী ব্যবস্থা গ্রহণ করে সাংবাদিক মোঃ শফিকুলের জীবনের নিরাপত্তা নিশ্চত করতে প্রশাসনের কাছে দাবি জানান।

বিষয়টি জানতে চাইলে, আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে হাতি মার্কায় সদস্য পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। তিনি আরো বলেন- জেলা পরিষদ নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবা হয়তো আমার বিরুদ্ধে এসব করাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ বলেন, সাংবাদিক শফিকুল ইসলাম একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম