1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে ঢোলাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হিসাব সহকারী ২ জনে মিলে আয়াকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলা । - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ঠাকুরগাঁওয়ে ঢোলাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হিসাব সহকারী ২ জনে মিলে আয়াকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলা ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১১৯ বার

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রুহিয়া থানার ঢোলারহাট ইউনিয়নের চেয়ারম্যান অখিল চন্দ্র রায় (৫৫) ও হিসাব সহকারি ইব্রাহিম আলী(২৬)’র বিরুদ্ধে আয়াকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের। রুহিয়া থানায় শুক্রবার ৩০ সেপ্টেম্বর মামলাটি করেন আয়া উরু বেগম । যাহার মামলা নং-১০। মামলার এজাহারে বলা হয়েছে, অখিল চন্দ্র রায় ও হিসাব সহকারি ইব্রাহিম আলি নারী নির্যাতনকারী নারীলোভী ও ধর্ষণকারী ব্যক্তি। আমাকে ঢোলারহাট ইউপিতে ঝাড়ুদার হিসেবে কাজ দেয়, এবং সরকারী বিভিন্ন সুযোগ-সুবিধার প্রলোভন দেখিয়ে গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩ টায় আমাকে চেয়ারম্যান কক্ষে ডেকে নিয়ে বাথরুম পরিষ্কার করতে বলে।

আমি অখিল চন্দ্র রায়ের কথামতো বাথরুম পরিষ্কার করতে গেলে সুযোগ বুঝে বাথরুমে প্রবেশ করে দরজা লাগিয়ে আমার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায়। পরবর্তীতে আমি কান্নাকাটি করিতে থাকিলে হিসাব সহকারী ইব্রাহিম আলী দৌড়ে আসে এবং তার কক্ষে ডেকে নিয়ে জানতে চাইলে আমি বিষয়টি খুলে বলি। সেই সুযোগে আমার সরলতার সুযোগ বুঝে সেও আমার বুকে হাত দেয় এবং তার রুমে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। আমি কোন রকম ইব্রাহীমের নিকট হতে ছুটে রুম থেকে বেরিয়ে যায় , এবং চিৎকার করে কান্নাকাটি করতে করতে আমার স্বামীর বাড়িতে গিয়ে ঘটনার বিষয়ে আমার স্বামী ও আমার পরিবারের লোকজনকে জানাই। পরবর্তীতে ঘটনার দিন রাতে আসামিদ্বয় আমার বাড়িতে এসে তাদের ভুল স্বীকার করে আমাদের কাছে ক্ষমা চেয়ে চিকিৎসার জন্য ২০০০ টাকা বিছানার উপর ফেলে চলে যায়।

উক্ত বিষয় নিয়ে আপস-মীমাংসার কথা বলে পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় আপস-মীমাংসা না হলে এজাহার দায়ের করিতে সামান্য বিলম্ব হইল। এদিকে অভিযুক্ত অখিল চন্দ্র রায়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকে ও আমার হিসাব সহকারীকে সামাজিকভাবে হেয় করতেই প্রতিপক্ষরা এই ধর্ষণের নাটক সাজিয়েছে বলে দাবি অভিযুক্ত চেয়ারম্যানের। আমাকে ঘায়েল করতে প্রতিপক্ষের লোকজন ধর্ষণের নাটক সাজিয়েছে। আমি কোনোভাবেই জড়িত ছিলাম না, আর আমাকে সমাজে হেয় করার জন্য এ সব করা হচ্ছে। ব্যবস্থা গ্রহন করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার উপদেষ্টাদের পরামর্শে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, পুলিশ হেফাজতে ঐ মহিলাকে ডাক্তারি পরীক্ষা করার জন্য সদর হাসপাতালে প্রেয়ন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম