1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিককে প্রাণনাশের হুমকি আ'লীগ নেতা মাসুমের বিরুদ্ধে থানায় ডায়েরি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সাংবাদিককে প্রাণনাশের হুমকি আ’লীগ নেতা মাসুমের বিরুদ্ধে থানায় ডায়েরি

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৬৯ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিক সফিকুল ইসলামকে (৪৯) প্রাণনাশের হুমকি দিয়েছে আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে হাতি মার্কায় সদস্য পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম। এ ঘটনায় তিনি গতকাল বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন।

অভিযুক্ত হুমকি দাতা, একই উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গুহাট্টা গ্রামের সাইজ উদ্দিন মোল্লার ছেলে মোস্তাফিজুর রহমান মাসুম( ৪২)।

ভুক্তভোগী সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম উপজেলার পঞ্চবটি গ্রামের মৃত জোহর আলী মেম্বারের ছেলে। তিনি সময়ের চিন্তা টিভির বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করেন। সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সহ-সভাপতি।

শফিকুল ইসলাম বলেন, জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ফেসবুকে স্টাটাস দেওয়ায় সাবেক জেলা পরিষদ সদস্য ও বর্তমান সদস্য পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম হুমকি দেন বলে তিনি প্রতিবেদককে জানান।

সাংবাদিক মোঃ শফিকুল ইসলামের করা সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৩অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংবাদ সংগ্রহকালে জনতার সামনে সময়ের চিন্তা টিভির বিশেষ প্রতিনিধি কে অকথ্য ভাষায় গালাগালি সহ প্রাণনাশের হুমকি দিয়েছে বলে তিনি সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামুল বিদ্যুৎ। তিনি দ্রুত হুমকিদাতাকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সময়ের চিন্তা টিভির বিশেষ প্রতিনিধি সাংবাদিক মোঃ শফিকুল ইসলামকে প্রাননাশের হুমকির ঘটনায় নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে সময়ের চিন্তা টিভির পরিবার। সময়ের চিন্তা টিভির সম্পাদক সুলতান মাহমুদ দ্রুত আইনী ব্যবস্থা গ্রহণ করে সাংবাদিক মোঃ শফিকুলের জীবনের নিরাপত্তা নিশ্চত করতে প্রশাসনের কাছে দাবি জানান।

বিষয়টি জানতে চাইলে, আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে হাতি মার্কায় সদস্য পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। তিনি আরো বলেন- জেলা পরিষদ নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবা হয়তো আমার বিরুদ্ধে এসব করাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ বলেন, সাংবাদিক শফিকুল ইসলাম একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম