1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম এর পিঠা উৎসব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম এর পিঠা উৎসব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ১৪২ বার

পৌষ মাঘের পিঠা এখন শুধু গ্রামেই সীমাবদ্ধ নয়। গ্রামীণ সংস্কৃতি ও ঐতিহ্যের এই ছোঁয়া এখন শহরের প্রাচীর ভেদ করে ঘরে ঘরে চলে এ আয়োজন। এমনি এ সন্ধ্যায় পিঠা উৎসব ও সাংবাদিক সংবর্ধনার আয়োজন করে বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম (বিজেএফ) নামের একটি সাংবাদিক সংগঠন।

সংগঠনের সভাপতি সাহিদুল ইসলাম সাহিদ আনুষ্ঠানিকভাবে গতকাল শনিবার সন্ধ্যা ৭ টায় দৈনিক নওরোজ কার্যালয়ে কেক কেটে পিঠা উৎসবের উদ্বোধন করেন। আর পুরো অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি নাসরীন গীতি।

উৎসবে টেবিলে থরে থরে সাজানো হরেক নামের হরেক স্বাদের পিঠায় পরিপূর্ণ ছিল। এর মধ্যে পাটিসাপটা, মোমো, ডিম পিঠা, পোয়া, ভাঁপা, নুনিয়া, চিতই, পুলিসহ ছিল বাহারি রকমের পিঠা।

অনুষ্ঠানে বিজেএফ এর সদস্য ও তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে পিঠা উৎসব যেন মিলনমেলায় পরিণত হয়েছিল।

সংগঠনের সাধারণ সম্পাদক ও ঢাকা সাব এডিটরস কাউন্সিল এর কল্যাণ সম্পাদক জাফরুল আলম এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মফিজুর রহমান খান বাবু, আরেক সিনিয়র সহ-সভাপতি আল মামুন। অন্যদের মধ্যে যুগ্ম সম্পাদক জ,ই বুলবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল হক পাভেল, আইন বিষয়ক সম্পাদক এড. রাফিজা বিনতে দুররানী, সদস্য তাহমিনা মিনা, মাসুদ রানা, সামছুল হুদা, নুরে আলম জীবন, মনসুর আহমেদ, মুজাহিদুল ইসলাম নান্নু, রিপন মিয়া, অজয়, রুদ্র, রুবেল মিয়া প্রমুখ।

স্বাস্থ্যবিধি মেনে পিঠা উৎসবে অংশ নেন দৈনিক নওরোজ এর সম্পাদক শামছুল হক দুররানী, বাংলাদেশের আলো’র যুগ্ম সম্পাদক ফতেমা মুন্নী, সাংবাদিক গাফফার মাহমুদ সহ অন্যরা। পিঠা উৎসবে সংগঠনের সদস্য শাহনাজ বেগম পলি জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সদস্য পদে দ্বিতীয় বার বিজয়ী হয়েছেন। আরেক সদস্য রিপন মিয়া উত্তরা প্রেস ক্লাব নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় দুইজনকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম