1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুর লায়ন্স স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

সৈয়দপুর লায়ন্স স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৩ বার

নীলফামারীর সৈয়দপুরে অবস্থিত লায়ন্স স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহরের বাইপাস সড়কের নতুন ক্যাম্পাসে শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা গভর্নর লায়ন জেলা ৩১৫ এ-২ এর লায়ন আব্দুল ওহাব।

প্রতিষ্ঠানের সভাপতি লায়ন রেয়াজুল আলম রাজুর সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন জেলা ৩১৫ এ-২ এর সাবেক গভর্নর লায়ন জালাল আহমেদ, লায়ন জেলা ৩১৫ এ-২ দ্বীতিয় ভাইস জেলা গভর্নর মুহাম্মদ হানিফ। শুভেচ্ছা বক্তব্য প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিয়ার রহমান।

অনুষ্ঠানে খেলাধূলায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে শিক্ষার্থীরা নেচে-গেয়ে অতিথি ও আমন্ত্রিতদের স্বাগত জানান।মনোমুগ্ধকর নৃত্য সকলকে বিমোহিত করে। পুরস্কার বিতরণ শেষে প্রতিষ্ঠানটি শিক্ষার্থীরা নাচ, গান পরিবেশন করেন। যেমন খুশি তেমন সাজোতে শিক্ষার্থীরা কেউ সন্তানহারা মা, কেউ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রাসেল, তুরস্কে ভূমিকম্পে আহত, জাহানারা ইমাম, কেউবা মালি ইত্যাদি সেজে দর্শক- শ্রোতাকে আনন্দ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম