1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবৈধ ভোট বর্জন’ আহ্বান জানিয়ে সভা, মিছিল ও গণসংযোগ করে গণতন্ত্র মঞ্চ। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল ! সুবর্ণজয়ন্তী রোভার মুটে কুবি রোভার স্কাউটদের অংশগ্রহণ ঠাকুরগাঁওয়ে ২৫০কোটি টাকা ঋণের বোঝা ও শতকোটি লোকসান নিয়ে দীর্ঘদিন চালু ছিল চিনিকল দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী

অবৈধ ভোট বর্জন’ আহ্বান জানিয়ে সভা, মিছিল ও গণসংযোগ করে গণতন্ত্র মঞ্চ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
  • ২৬ বার

আল হাসান মোবারক

স্টাফ রিপোর্টার

আজ ৫ জানুয়ারী ২০২৪ ইং শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করে গণতন্ত্র মন্ত্র।

এতে সরকারের ৭ জানুয়ারি নির্বাচনের বিরুদ্ধে সংক্ষিপ্ত সভা করে এতে গণতন্ত্র মঞ্চের জাতীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তব্যে নেতৃবৃন্দ বলেন যুগপৎ আন্দোলনে সমমনা দল সহ আমরাও শনিবার, রোববার হরতাল ডেকেছি, এক দফা দাবিতে শনিবার শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করবে গণতন্ত্র মঞ্চ।
গণতন্ত্র মঞ্চের অন্যতম নেতা ও ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন।
বাংলাদেশের ইতিহাসে একটি কালো অধ্যায় যুক্ত হতে যাচ্ছে। । ৭ জানুয়ারী ইতিহাসের ডামি ও প্রহসনের নির্বাচনের নাটক মঞ্চস্থ হবে ।
আমরা এই অবৈধ প্রধানমন্ত্রীকে আহবান জনানতে চাই আগামীকাল সন্ধ্যার মধ্যে সংবিধানের ক্ষমতাবলে ৭ তারিখের নির্বাচনের তফসিল স্থগিত করুন, ৯০ দিনের মধ্যে সকল দলের সঙ্গে বসে আলোচনা করে অন্তবর্তীকালীন সরকার অথবা জাতীয় সরকার গঠন করে একটি অবাধ সুষ্ঠ নির্বাচন ব্যবস্থা করেন।
আমরা ৭ তারিখের ভোট বর্জনের আহ্বান করেছি, আমরা বিশ্বাস করি বাংলার দেশ প্রেমিক মানুষ ৭ জানুয়ারী আপনাদের তামশার নাটকের ঘৃণা ভরে প্রত্যাখ্যান করবে।
গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী বলেন
সরকারের পায়ের তলায় কোনো মাটি নেই। কোনো জন সমর্থন নাই, এখন তারা এই ডামি নির্বাচনকে গ্রহণযোগ্য করতে জাতীয় পার্টি সহ আরও কিছু ভাগিয়ে আনা দলকে নিয়ে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বানিয়ে তামাশার পাতানো খেলায়, একতরফা নির্বাচনের করতে যাচ্ছে। বাংলাদেশের কোনো দেশপ্রেমিক জনগণ, এই নির্বাচনে ভোট দিতে যাবেন না, আমরা জানি এটাই দেশপ্রেমিক জনগণের সিদ্ধান্ত এবং
সকল ভয়ভীতি, দমন- নিপীড়ন মোকাবেলা করে ঐক্য ধরে রাখে, ৭ তারিখ ভোট বর্জনের করে একটি নতুন গণপ্রতিরোধের সূচনা মাধ্যমে জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আরও উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান, গণতন্ত্র মঞ্চের সমন্বয়কারী হাসনাত কাইয়ুম, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম