1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিতমীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিতমীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মীরসরাই চট্টগ্রাম প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৪৫ বার

মীরসরাইয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের নিয়ে মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। প্রেস ক্লাবের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক লাল সবুজ বাংলাদেশ পত্রিকার সম্পাদক নয়ন কান্তি ধুম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিন মীরসরাই প্রতিনিধি আনোয়ারুল হক নিজামী। রবিবার (২১ জানুয়ারী) সকাল ১০ টায় ক্লাব কার্যালয়ে নয়ন কান্তি ধুমের সভাপতিত্বে আনোয়ারুল হক নিজামীর সঞ্চালনায় সাধারণ সভায় প্রেসক্লাবের সদস্যদের মতামতের ভিত্তিতে ১৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ২০২৪-২০২৫ সালের দ্বি-বার্ষিক মেয়াদে গঠিত এই কমিটির সহ-সভাপতি রাজিব মজুমদার (দৈনিক জনকণ্ঠ) ও রণজিত ধর (দৈনিক সংবাদ), সহ-সাধারণ সম্পাদক বাবলু দে (সি প্লাস টিভি ) ও ইমাম হোসেন (দৈনিক ইনকিলাব ), সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম সোহেল (বাংলা টিভি), অর্থ সম্পাদক কামরুল ইসলাম (মোহনা টিভি ), দপ্তর সম্পাদক আবদুল মান্নান রানা (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক অজয় কুমার দাশ (গ্লোবাল টেলিভিশন), তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাবেদ হোসাইন (দৈনিক স্বদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি (পাক্ষিক খবরিকা), উন্নয়ন ও প্রশিক্ষণ সম্পাদক কামরুল হাসান (পাক্ষিক উত্তর চট্টলা) কে মনোনীত করা হয়। নির্বাহী কমিটির সদস্যরা হলেন বিপুল দাশ (দৈনিক সমকাল), নাছির উদ্দিন (দৈনিক মানবকন্ঠ), রাজু কুমার দে (বিজয় টিভি ), ইকবাল হোসেন (দৈনিক প্রথম আলো), জুয়েল নাগ (দৈনিক আমাদের অর্থনীতি ), কমল পাটোয়ারী বাচ্চু (দৈনিক বাংলাদেশ সমাচার)। এছাড়া সংগঠনের সাধারণ সদস্যরা হলেন- রবি করিম (দৈনিক স্বদেশ বিচিত্রা), জিয়াউর রহমান জিতু (দৈনিক দেশ তথ্য বাংলা), এমদাদুল হক ভূঁইয়া (দৈনিক ভোরের ডাক), হামিদুর রহমান তুষার বৈশাখী টেলিভিশন)।

সভায় নবগঠিত কমিটির সদস্যরা মীরসরাই উপজেলার সংবাদসহ গুরুত্বপূর্ণ তথ্য পাঠক ও দর্শকের কাছে পৌঁছে দেয়া ও সাংবাদিকদের অধিকার আদায় এবং মানুষের সুখ দুঃখের প্রতিচ্ছবি বস্তুনিষ্ঠতার সহিত তুলে ধরতে মিলেমিশে এক হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম