1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রমজান উপহার ঘরে ঘরে পৌঁছে দেন এস.টি লায়ন্স স্পোর্টিং ক্লাবের সদস্যরা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’

রমজান উপহার ঘরে ঘরে পৌঁছে দেন এস.টি লায়ন্স স্পোর্টিং ক্লাবের সদস্যরা

মীরসরাই প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১৭ বার

মীরসরাই প্রতিনিধি:

চট্টগ্রামের মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন এস.টি লায়ন্স স্পোর্টিং ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রমজান উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) জুমার নামাজ শেষে সংগঠনের নিজস্ব কার্যালয়ে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মির্জা ফিরোজ।

সংগঠনের সভাপতি কফিল উদ্দীন বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহেদ হোসেন রাফির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সহ-সভাপতি আরিফুল ইসলাম, মুসা মিয়া, সেলিম, ইব্রাহিম, সহসাংগঠনিক সম্পাদক সায়মন মজুমদার , সাহিত্য সম্পাদক আদনান, অফিস সম্পাদক রোমিও, ক্রীড়া সম্পাদক নিশান, সদস্য রিদয়, মুরাদ, সাফিন, সালমান, তারেক, রকি, রিয়াজ প্রমুখ।

প্রতি বছরের ন্যায় এবারও প্রায় শতাধিক পরিবারকে এই উপহার সামগ্রী বিতরণ করে এস.টি লায়ন্স স্পোর্টিং ক্লাব। রমজান উপহারের মধ্যে ছিল ছোলা, চিনি, চিড়া, মুড়ি, আলু, খেজুর,তেল,সেমাই, ডাল, পিঁয়াজ ইত্যাদি। উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে এলাকার অসহায় ও দুস্থ পরিবারের ঘরে ঘরে রমজান উপহার পৌঁছে দেন সংগঠনের সদস্যরা। ঘরে বসে এই রমজান উপহার পেয়ে খুশি অসহায় এই মানুষগুলো।

বীর মুক্তিযোদ্ধা মির্জা ফিরোজ বলেন, এই সংগঠন প্রতিবছর রমজান উপলক্ষ্যে বিভিন্ন কর্মকাণ্ড পালন করে। এছাড়া সারাবছর বিভিন্ন সামাজিক কর্মসূচি করে থাকে। বিশেষ করে অসহায় ও দুস্থ পরিবারের ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দেয়া প্রশংসনীয় কাজ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম