1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পর্যটকদের সাথে ব্যবসায়ীদের আচরন প্রেক্ষিতে কক্সবাজারে পুলিশের নির্দেশনা মূলক বৈঠক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

পর্যটকদের সাথে ব্যবসায়ীদের আচরন প্রেক্ষিতে কক্সবাজারে পুলিশের নির্দেশনা মূলক বৈঠক

এস কে সানি, কক্সবাজার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৫৬ বার

আজ মঙ্গলবার( ২ এপ্রিল )সকাল ১১ ঘটিকায় কক্সবাজার বীচের ক্যামেরাম্যান, ঘোড়া চালক, বীচ বাইক,ওয়াটার বাইক ও কিটকট মালিকসহ বীচের সকল স্টেকহোল্ডারদের নিয়ে পর্যটকদের সাথে তাদের আচরণ প্রেক্ষিতে ট্যুরিস্ট পুলিশের নির্দেশনামূলক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় নির্দেশনা প্রদান করেন অতিরিক্ত ডিআইজি, ট্যুরিস্ট পুলিশ, কক্সবাজার রিজিয়ন জনাব মোঃ আপেল মাহমুদ সভায় উপস্থিত সকলের প্রতি স্পষ্ট করে তিনি বলেন,পর্যটকদের কোনভাবে হয়রানি করা যাবে না। নির্দিষ্ট ভাড়া ব্যতীত অতিরিক্ত টাকা আদায় করা যাবেনা এবং পর্যটকদের সাথে খারাপ আচরণ না করার জন্য স্টেক হোল্ডারদের নির্দেশনা প্রদান করেন।

তিনি আরো বলেন, ব্যবসায়ীদের বিরুদ্ধে যদি কোন পর্যটকের অভিযোগ আসে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উপস্থিত সকল ব্যবসায়ী অতিরিক্ত ডিআইজি মহোদয়কে জানান দেন, তারা সবাই সংযতভাবে তাদের ব্যবসা পরিচালনা করবে এবং পর্যটকদের প্রতি সম্মান প্রদর্শন করবেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ কামরুল ইসলাম, ইন্সপেক্টর জনাব গাজী মিজান,ইন্সপেক্টর জনাব মোঃ ফারুক ও কক্সবাজার বীচের ক্যামেরাম্যান, ঘোড়া চালক, বীচ বাইক, ওয়াটার বাইক ও
কিটকট মালিক সমিতিগণসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম