1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় করোনায় প্রাণ গেল অবঃ স্কুল শিক্ষকিকার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

ধর্মপাশায় করোনায় প্রাণ গেল অবঃ স্কুল শিক্ষকিকার

মহি উদ্দিন আরিফ, ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৪৭ বার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামের আলেয়া আক্তার খাতুন (৭০) নামে এক প্রাক্তন প্রাইমারী স্কুল শিক্ষকের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। তিনি হলিদাকান্দা গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী।

আজ রাত ১২টা ৪৫মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি ১৯৫৮ সালে সিলেট জেলা থেকে পঞ্চম শ্রেণীতে বৃত্তি পেয়েছিলেন এবং ১৯৬৩ সালে দ্বিতীয় বিভাগে এসএসসি পাস করেন। এরপর তিনি সৎ ও আদর্শের সাথে ২০০৬ সাল পর্যন্ত হলিদাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার এই মহৎ পেশা পালন করেন।

মৃত্যকালে তিনি ৩ ছেলে ও আত্বীয় স্বজনসহ অসখ্য গুনগ্রাহী রেখে যান।

মরহুমের জানাযার নামাজ দুপুর ২টা ৩০ মিনিটে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয় এবং জানাযার নামাজ শেষে উপজেলার
একটি বিশেষ করোনা টিম মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম