1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে ১ কোটি ৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

কিশোরগঞ্জে ১ কোটি ৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ১৪৬ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ:
ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগী ও স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত ২০৮ জন রোগির মধ্যে মোট ১ কোটি ৪ লাখ টাকার চেক বিতরণ করেছে জেলা সমাজসেবা অধিদপ্তর। মঙ্গলবার সকালে মুজিব বর্ষ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ- ১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি। জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে জেলা সমাজ সেবার উপ-পরিচালক মোঃ কামরুজ্জামান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কামরুল আহসান শাহজাহান, সহ-সভাপতি এ্যাড. বিজয় শংকর রায়, সাধারণ সম্পাদক এ্যাড. এম.এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

২০১৯-২০ অর্থ বছরের ১ম ও ২য় কিস্তিতে ক্যান্সারে আক্রান্ত ১৩৫ জন, কিডনী রোগে আক্রান্ত ১৮ জন, লিভার সিরোসিস রোগে আক্রান্ত ০৬ জন, জন্মগত হৃদরোগী ১০ জন, স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত ৩৯ জন রোগীর মধ্যে ১ কোটি ৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়। এ সময় বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে জেলা সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম