1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে পৌরসভার ডাম্পিং ষ্টেশন উদ্বোধন করলেন এমপি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

নবীনগরে পৌরসভার ডাম্পিং ষ্টেশন উদ্বোধন করলেন এমপি

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১১৯ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৌরসভার স্যানিটারী ল্যান্ডফিল্ড ও পয়ঃবর্জ্য পরিশোধনাগার (ডাম্পিং ষ্টেশন) অবশেষে উদ্বোধন করেন স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

শুক্রবার (২০ মে) বিকেলে পৌর এলাকার জল্লা গ্রামে নির্মিত এ ডাম্পিং ষ্টেশনটি উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর-মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেকসহ পৌরসভার কর্মকর্তারা।

জানা যায়, নবীনগর পৌরসভার সদরে প্রবেশ মুখ মাঝিকাড়া ব্রীজের পাশে ময়লা আবর্জনা ফেলার কারণে গত ১০ বছর যাবৎ চরম দূর্ভোগ পোহাতে হয়েছে পৌরবাসীসহ পথচারীদের। ২০২০ সালে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্প UGIIP প্রকল্পের আওতায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে নবীনগর পৌর এলাকার জল্লা গ্রামে শুরু হয় ডাম্পিং ষ্টেশনের নির্মাণ কাজ।

পৌরসভার ময়লা আবর্জনা ফেলার এই ডাম্পিং ষ্টেশন উদ্বোধনের মাধ্যমে দূর্ভোগ থেকে পরিত্রান পেতে যাচ্ছে পৌরবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম