1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ তিতাস উপজেলার আংশিক কমিটি ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ তিতাস উপজেলার আংশিক কমিটি ঘোষণা

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৪০ বার

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ তিতাস উপজেলা শাখার ৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।

গত (২১ জুন) মঙ্গলবার কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মোঃ আজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল সিকদার স্বাক্ষরিত দলীয় প্যাডে আগামী ১ বছরের জন্য এ আংশিক কমিটি অনুমোদন দেন।

কমিটিতে তারিকুল ইসলামকে সভাপতি ও মোঃ জনি কে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্যরা হলো, সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রলয়, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন মজম, জুয়েল রানা, জোবায়ের ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ সুমন ও প্রচার সম্পাদক অপু ইসলাম।

কমিটির নবনির্বাচিত সভাপতি তারিকুল ইসলাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশকে আধুনিক ও তথ্যপ্রযুক্তি নির্ভর উন্নত দেশ গঠনের লক্ষ্যে বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উৎপত্তি। এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে ও মানবতার নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ তথ্য প্রযুক্তি লীগ তিতাস উপজেলা শাখা অগ্রণী ভূমিকা পালন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম