1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৭৫ বার

নওগা জেলার আত্রাই উপজেলার সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম দৈনিক গণকন্ঠ আত্রাই উপজেলা প্রতিনিধিকে হত্যা ও মিথ্যা মামলার হুমকির প্রতিবাদে সাভারের জাতীয় সৃতি সৌধের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ আগস্ট) দুপুর ১২ টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধের প্রধান ফটকের সামনে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় পেশাদার সাংবাদিক সম্মিলিতভাবে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, গরীব দুঃখীদের সরকারী চাল চুরির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় নওগাঁ জেলার আত্রাই উপজেলা মেয়াদ উত্তীর্ণ ছাত্রলীগ কমিটির সভাপতি মাহদী মসনদ স্বরূপ ও সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ দৈনিক গণ কন্ঠের আত্রাই প্রতিনিধি সিফাত মাহমুদ ফাহিমকে হত্যা ও মিথ্যা মামলার হুমকি প্রদান করেন। এসময় আশুলিয়ায় পেশাদার সংবাদকর্মী একত্রিত হয়ে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেই সাথে দোষীদের শাস্তির দাবী নিশ্চিত করে বক্তব্যে এমন দাবি করেন তারা। এছাড়াও ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচি গ্রহনের হুঁশিয়ারি দিয়ে কর্মসূচি শেষ করেন‌ সাংবাদিকরা।

এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় কর্মরত প্রায় শতাধিক সংবাদকর্মী ।

উল্লেখ্য, এর আগে গত ২১ জুলাই ‘যমুনা ট্রিবিউন’ নামের একটি অনলাইন মিডিয়ায় চাল চু্রির একটি প্রতিবেদন প্রকাশ করেন সাংবাদিক সিফাত মাহমুদ ফাহিম। এর জেরধরে আত্রাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক তাকে হত্যা ও মিথ্যা মামলার হুমকি প্রদান করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম