1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে বিজয় দিবস উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

কুবিতে বিজয় দিবস উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪৭ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ও প্ল্যানচেট বিতর্কের আয়োজন করা হয়েছে। ১৬ই ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এই আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, কোষাধ্যক্ষ ড. মো. আসাদুজ্জামান, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড মোহাঃ হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী সহ বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।

শুরুতে জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিজয় দিবস উপলক্ষে দেশত্ত্ববোধক গান, নাচ অভিনয় ও ডিবেটিং সোসাইটির পক্ষে থেকে প্ল্যানচেট বিতর্কের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষকরাও পারফর্মেন্স করেন।

এর আগে সকাল সাড়ে দশটায় উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা কেন্দ্রীয় শহিদমিনারে এবং বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে পুষ্পস্তবক অর্পণ ও একটি বিজয় র‌্যালির আয়োজন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম