1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE

শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৭০ বার

শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শেরপুর ট্রাফিক বিভাগের আয়োজনে শনিবার দুপুরে জেলা শহরের খোয়ারপাড় শাপলা চত্বর পার্শ্বে পরিবহন মালিক, চালক, হেলপার ও শ্রমিকদের নিয়ে এ কর্মশালার অনুষ্ঠিত হয়। শেরপুর ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন) মো. এসএম আবু সাঈদ হিরণ এর সভাপতিত্বে ও সার্জেন্ট রুবেল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এসময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃংখলা রক্ষা, গণ পরিবহনের চালক ও সহযোগিদের সচেতনতা এবং যাত্রীসেবার মান উন্নয়নে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি আরো বলেন, মাদক সেবন করে গাড়ী চালনা এবং ঘুমিয়ে বা ঝিমিয়ে গাড়ী চালানো থেকে বিরত থাকার আহ্বান জানান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি মো. ছানোয়ার হোসেন ছানু।কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মোহাম্মদ আলহাজ্ব আঃ হাই, শেরপুর জেলা ট্রাক মিনিট্রাক ড্রাম ট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আশরাফুল আলম মানিক প্রমুখ।
এসময় বক্তারা লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর পূর্বে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়া, সব সময় সতর্ক থেকে গাড়ি চালানোর পরামর্শসহ নানা দিক নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস্) মো. সোহেল মাহমুদ, ডিআইও-১ মো. জাহাঙ্গীর আলম, ট্রাফিক বিভাগের কর্মকর্তা, বিভিন্ন পরিবহন সেক্টরের মালিক ও শ্রমিক নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম