1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সবচেয়ে আপন মৃত্যুরস্বাদ গ্রহনে প্রস্তুতি নিতে হবে গুইমারা ইসঃ দাঃ মাদরাসার মাহফিল আলোচনায় মাওলানা ডক্টর গিয়াস উদ্দিন তালুকদার। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

সবচেয়ে আপন মৃত্যুরস্বাদ গ্রহনে প্রস্তুতি নিতে হবে গুইমারা ইসঃ দাঃ মাদরাসার মাহফিল আলোচনায় মাওলানা ডক্টর গিয়াস উদ্দিন তালুকদার।

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৫৮ বার

নিশ্চিত মৃত্যুর স্বাদগ্রহণ করতে হবে সকল প্রানকে। মানবজাতির এ চিরসত্য মৃত্যুস্বাদ গ্রহণের প্রস্তুতি নিতে দ্বীনি প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে নেককার ও দ্বীনদার মুমিন তৈরি করতে সকলে মিলে চেষ্টা করতে হবে। খাগড়াছড়ি পার্বত্য জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গুইমারা ইসলামিয়া দাখিল মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিলে এসব কথা বলেন মাহফিলের প্রধান আলোচক।

বুধবার (১০ মার্চ) দুপুর ২টা থেকে মাদরাসার হলরুমে আয়োজিত মাহফিলে পরিচালনা কমিটির সভাপতি শাহ আলমের সভাপতিত্বে ও মাদরাসার তত্বাবধায়ক মাওলানা জায়নুল আবদীনের পরিচালনায় প্রধান আলোচক ছিলেন , চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর শরীয়া বোর্ডের চেয়ারম্যান ড. গিয়াস উদ্দিন তালুকদার।

বিশেষ আলোচক ছিলেন ,জেলা কারাগার মসজিদের খতিব মাওলানা আলমগীর হোসেন ও গুইমারা কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা ক্বারী ওসমান গণি। উক্ত মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ,প্রভাষক ও বরেন্য আলেমসমাজ। এছাড়াও উপস্থিত ছিলেন,স্থানীয় জনপ্রতিনিধি,সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ,প্রশাসনের দায়িত্বরত কর্মকর্তা, তৌহিদী জনতা এবং মাদরাসার বর্তমান ছাত্রবৃন্দ।

উক্ত মাহফিলে উপস্হিত ছিলেন, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা র প্রাক্তন ছাত্রপরিষদের নেতৃবৃন্দ ও সদস্যগন। উল্লেখ্য যে প্রতি বছরের ন্যায় প্রাক্তন ছাত্র পরিষদ এবারও সক্রিয়ভাবে মাহফিলের সার্বিক সহযোগিতা প্রদান করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম