1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাশিমপুরে বড় ভাইয়ের সন্রাসীর হামলায় ছোট ভাই হাসপাতালে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কাশিমপুরে বড় ভাইয়ের সন্রাসীর হামলায় ছোট ভাই হাসপাতালে

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১১৯ বার

গাজীপুর মহানগরীর কাশিমপুর মেট্রোপলিটন থানা এলাকার নবী টেক্সটাইল স্টান্ড বাজারে আপন ছোট ভাইয়ের ক্রয়কৃত জমি ও দোকান থেকে জোরপূর্বক ভাড়া উত্তোলন সহ দখলে নেওয়ার পায়তারার অভিযোগ উঠেছে আপন বড় ভাই স্বপনের বিরুদ্ধে।

বুধবার (৩আগস্ট) সকালের দিকে হামলার ঘটনা ঘটে। এঘটনায় আমজাদ হোসেনের নিজ সম্পত্তিতে গড়ে তোলা দোকানে বড় ভাই স্বপন পূর্বপরিকল্পিতভাবে ভাড়া উঠাতে আসলে বাঁধা প্রদান করলে শফিকুল ইসলাম স্বপন,(৫০) পিতা মৃত হেলাল উদ্দিন প্রামাণিক, মাতা সাহেরা বেগম ২,মোঃ পিন্টু (৩০), পিতা শফিকুল ইসলাম, মাতা হাবিবা বেগম ও মোঃ রিদয় হোসেন (২৫) সর্ব সাং- পূর্ব কলতাসুতি নবী টেক্সটাইলে ছোটভাই আমজাদ হোসেনের উপর রড সহ দেশীয় অস্ত্র সস্র নিয়ে হামলা চালায় এতে মোঃ আমজাদ হোসেন (৪২) পিতা মৃত হেলাল উদ্দিন প্রামাণিক, মাতা মৃত সাহেরা বেগম, সাং কলতাসুতি পশ্চিমপাড়া আশুলিয়া ঢাকা গুরুতর আহত হয়ে প্রথমে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হসপিটালের ভর্তি হয়, পরে সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন।
সরেজমিনে গিয়ে জানা যায় আমজাদ হোসেন ও প্রবাসী আওলাদ হোসেন খাঁনের ক্রয়কৃত কাশিমপুর থানাধীন দক্ষিণ পানিশাইল মৌজায় নবী টেক্সটাইল সাকিনে এসএ- ৮৪ নং. আরএস -৪১নং খতিয়ানভুক্ত এসএ -৩৯ নং আরএস-৬৮ নং দাগে ১৭ শতাংশ ইহার কাতে ৮,৫০ শতাংশ জমি সহ ৮ টি দোকান ঘর ক্রয় করিয়া ঘর ভাড়া দিয়ে শান্তি পূর্ণভাবে ভোগদখল করে আসছিলো। সেই জমি দখলে নেওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ পায়তারা চালিয়ে যাচ্ছে স্বপন গং।

মোঃ আমজাদ হোসেন এ প্রতিবেদক’কে বলেন শফিকুল ইসলাম স্বপন দীর্ঘদিন যাবৎ এই জমি দখলে নেওয়ার জন্য আমার উপর একাধিক বার হামলা চালিয়েছে। ৩ আগস্ট মঙ্গলবার সকালের দিকে আমার উপর আবারও হামলা চালায়, ,
আমার বড় ভাই হলে কি হবে সে এলাকায় এমন কোন অপরাধ নাই সে করে না।
আমার ক্রয়কৃত জমি নিজের দাবি করে উক্ত জমিতে থাকা দোকান পাট থেকে ভাড়া উত্তোলন ও জমি দখলের পায়তারা করছে। আমি বাঁধা প্রদান করিলে ভূমিদস্যু শরিফুল ইসলাম স্বপন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার উপর হামলা চালায় ও মারধর করে।

আমি এবিষয়ে ঢাকার সি এম এম কোর্টে আমার জীবনের নিরাপত্তার সার্থে গত ২ আগস্ট সাত ধারায় একটি মামলা দায়ের করি এবং এবিষয়ে পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়, এর জের ধরে স্বপন গং আমার উপর হামলা চালায়। আমি এর আগে আশুলিয়া থানায় একটি সাধারণ ডাইরি ও কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করি।

এলাকাবাসীর কয়েকজন নাম না প্রকাশের শর্তে এ প্রতিবেদক’কে বলেন, শফিকুল ইসলাম স্বপন জিরানি নবী টেক্সটাইলে সাথী ফ্যাশনের সাথে নিজ বাড়িতে প্রতিদিন জুয়ার আসর বসিয়ে রমরমা দেহ ব্যবসা,মাদক সেবন ও মাদক ব্যবসা সহ হাইওয়ে ফুটপাত দখল করে প্রায় শতাধিক দোকান বসিয়ে প্রতিমাসে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা ।
তার ছেলেকে দিয়ে করানো হয় ছিনতাই এবিষয়ে কাশিমপুর থানায় তার বিরুদ্ধেও রয়েছে একাধিক অভিযোগ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম বলেন,এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়নি, হলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম