1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেলিকপ্টার চড়ে মাহফিলে আসা এনায়েতুল্লাহ আব্বাসীকে দেখতে মানুষের ভিড় - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

হেলিকপ্টার চড়ে মাহফিলে আসা এনায়েতুল্লাহ আব্বাসীকে দেখতে মানুষের ভিড়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৫৬ বার

মোঃ জুয়েল রানা

তিতাস প্রতিনিধি:

হুজুর আসবেন সকাল ১১টায় তাই আকাশ পানে চেয়ে চেয়ে সময় কাটছিল এলাকাবাসীর। কখন এসে হুজুর নামবেন হেলিকপ্টার দিয়ে, দেখবেন দুই নয়ন জুড়ে। একপর্যায়ে অপেক্ষার প্রহর শেষ হলো হাজারো মানুষের। বেলা ১২ টায় দূর থেকে শোনা গেল হেলিকপ্টারের আওয়াজ। দর্শকদের মধ্যে চাঞ্চল্য বেড়ে যায়। তীব্র আওয়াজ করে মাঠে অতবরণ করলেন হুজুর। হেলিকপ্টার থেকে নামার পর সোজা চলে গেলেন মাহফিলের মঞ্চে। নিরাপত্তায় ছিলো পুলিশ।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) কুমিল্লা তিতাস উপজেলার বাতাকান্দি ‘কারামাতিয়া আরাবিয়া মাদ্রাসার’ প্রাঙ্গণে এ দৃশ্য দেখা যায়। ওই হুজুরের নাম ড. এনায়েতুল্লাহ আব্বাসী জৈনপুরী। তিনি বাতাকান্দি কারামাতিয়া আরাবিয়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলে ‘প্রধান বক্তা’ হিসেবে আমন্ত্রিত হয়ে আসেন।

পরে ঘরির কাটায় ১ ঘন্টা বয়ান শেষে মোনাজাত করে চলে যান হেলিকপ্টার করে।

এ বিষয়ে মাদ্রাসার মুহতামিম মুফতি সাজিদুল বারী আসকালানী বলেন, আমি আল্লামা ড. এনায়েতুল্লাহ আব্বাসী হুজুরের সুযোগ্য ছাত্র। হুজুরের নির্দেশেই আমি এই কারামাতিয়া আরাবিয়া মাদ্রাসাটি প্রতিষ্ঠা করি। তাই আজকে হুজুরকে দিয়েই মাদ্রাসার প্রথম বার্ষিকী ওয়াজ মাহফিল ও দোয়ার আয়োজন করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম