1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ছগীর আহমদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা

সাতকানিয়ায় ছগীর আহমদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৭৪ বার

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

সাতকানিয়ায় মরহুম আলহাজ্ব ছগীর আহমদ কোম্পানি স্মৃতি টি-১২ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার সদর ইউনিয়নের করাইয়া নগর চাটগাঁ পাড়া মাঠে বৃহস্পতিবার (৭ মার্চ) বিকালে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচটি কেরানিহাট ডেলিপাড়া একাদশ বনাম মরফলার মৌলভির দোকান একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়। টসে জিতে মরফলা মৌলভির দোকান নামক দলটি বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। নির্ধারিত বার ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে কেরানীহাট ডেলিপাড়া টিম বিজয়ী দলকে ১১১ রানের টার্গেট দেয়। পরে ১১ ওভারে ১১১ রান নিয়ে মরফলা মৌলভির দোকান একাদশ দল খেলায় চ্যাম্পিয়ন হয়।
খেলায় বিজয়ী দল ব্যাটসম্যান তাহসিন চার উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

উক্ত খেলায় মোঃ সেলিম উদ্দিনের সঞ্চালনায় আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন এহছানুল হক ও ওয়াইছি খন্দকার ।
ম্যাচ শেষে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার এবং প্রাইজমানি তুলে দেন অতিথিরা। পিবিএম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফরিদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বনফুল এন্ড কিষোয়ান গ্রুপের ম্যানেজিং পার্টনার ওয়াহিদুল ইসলাম সিআইপি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম উদ্দিন, ব্যবসায়ী মোঃ দিদারুল আলম, ইউপি সদস্য মোঃ ফরিদুল ইসলাম (ভুট্টো) ও ইউপি সদস্য মোঃ জমির উদ্দিন, সার্বিক সহযোগিতায় মোহাম্মদ এহসান, নুর মোহাম্মদ ওয়াসি ও মোহাম্মদ এনাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম