1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর সঙ্গে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শপথ নিলেন ২০ হাজার মানুষ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

প্রধানমন্ত্রীর সঙ্গে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শপথ নিলেন ২০ হাজার মানুষ

মঈন উদ্দীন:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৯১ বার

বিজয়ের ৫০ বছর পূর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থাকার শপথ করিয়েছেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে করানো এ শপথে অংশ নেন রাজশাহীর প্রায় ২০ হাজার মানুষ। বৃহস্পতিবার বিকালে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম থেকে তারা শপথ নেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানের জন্য স্টেডিয়ামে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর, পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুল বাতেন, রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল, জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ সরকারি সব দপ্তরের কর্মকর্তারা।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সব সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ মানুষ অংশ নেন। প্রায় ২০ হাজার মানুষ শপথ নেন বলে জেলা প্রশাসন জানিয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থেকে বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ, দেশের মানুষের কল্যাণে সর্বশক্তি নিয়োগ এবং দেশকে ভালবাসার শপথ নেন তাঁরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম