1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে জোর করে তিন লাখ টাকার গাছ কেটে নেওয়ার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ

শ্রীপুরে জোর করে তিন লাখ টাকার গাছ কেটে নেওয়ার অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিন :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৫ বার

গাজীপুরের শ্রীপুরে জোর করে গাছ কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গেলো ১৯ জানুয়ারি উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ীচালা গ্রামে এ ঘটনা ঘটে।
ওই এলাকার সারফুল ও তার ভাই শহীদ নামের দুই ব্যক্তি গাছগুলোর কেটে নিয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।
জমি ও গাছের মালিক সালেহা আক্তারের স্বামী আসাদ জানান, সারফুল ও তার ভাই শহীদ এর আগেও ৩ বার ৫টি গাছ কেটে বিক্রি করেছে। এবার পুরো বাগানের ৫০টি মেহগনি গাছ, ১টি কাঁঠাল গাছ,১টি খেজুর গাছ, ৭টি তাল গাছ কেটে নিয়ে গেছে জোর করে।
সবগুলো গাছের মূল প্রায় তিন লাখ টাকা। সরেজমিনে ওই গ্রামে গিয়ে দেখা যায় গাছ কেটে নিয়ে গেছে। গাছের গুড়ি ঘটনাস্থলে রয়েছে।
এ বিষয়ে জানতে সরেজমিনে গিয়ে অভিযুক্ত শহীদকে তার বাড়িতে পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন গাছগুলোর শহীদ নামের এক ব্যক্তি কেটে নিয়েছেন।
এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলে, গাছ কাটার বিষয়ে কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম